সোমবার, ২৫ মার্চ, ২০১৩

ভালবাসার কিছু কথা কিংবা কিছু ছন্দ

আজ আমি আপনাদের কাছে ভালভবাসার কিছু ছন্দ উপস্থাপন করব। যাইহোক আসল কথায় আসি। পাঠকের সুবিধার জন্য আমি এগুলো নাম্বারিং করলাম। ভুল হলে ক্ষমা করবেন।


১। একটা সময় আমার চঞ্চলতার কারণেই আমাকে ভালোবেসেছিলে...
আর আজ সেই চঞ্চলতার কারণেই আমাকে দূরে ঠেলে দিলে...
একটা সময় আমার কথা তোমার কানে গান হয়ে বাজতো...
আর আজ সেই কথাগুলো তোমার কানে কাঁটা হয়ে বিঁধে...
একটা সময় আমার কল্পনাগুলো তোমার অনেক প্রিয় ছিলো...
আর আজ সেই কল্পনাগুলো তোমার কাছে হাস্যকর মনে হয়...
একটা সময় আমার জন্যে তোমার ছিলো অফুরন্ত সময়...
আর আজ আমি সময় চাইলে তোমার হয় অযথা সময় নষ্ট...

২। ভালবাসা আপনাকে অনেক শক্তিশালি বানাবে সম্পূর্ণ পৃথিবীর কাছে, কিন্তু অনেক দুর্বল বানিয়ে  ছাড়বে তার কাছে যাকে আপনি ভালবাসেন।

৩। তোমার কাছ
থেকে আমি অনেক কিছু
শিখেছি ।সবার
আগে শিখেছি ভালবোসতে ।
আমি জানতামই
না ভালবাসার মানে ।সব
শিখিয়েছো তুমি আমায় ,শুধু
শেখাওনি ভুলে যেতে শেখার
ক্লাশের
প্রথম চ্যাপ্টারে । তাই
আমি আজো তোমাকে ভুলতে পারিনি ।
জীবন একটাই ।কিন্তু
লোকে বলে প্রতিবার
প্রেমে নাকি নতুন
জনম।মরনও কি একবার ?
কি করে তা হয় ?
আমি যে প্রতিদিন
একবার করে মরে যাই যখনই
মনের
ক্যানভাসে তোমার
মুখটা ভাসে ........
প্লীজ তুমি আরেকবার এসো ।
শুধু
একবার শিখিয়ে দিয়ে যাও
কি করে ভূলতে হয় ।তারপর
আবার
চলে যাও....


৪। সেই ভালোবাসার মানুষটিকে ত্যাগ করুন...
যে ভালোবাসার মানুষটি আপনার চোখে জল এনে দেয়...
থাকে ঘৃণা করুন যে আপনার বিশ্বাসে আঘাত করে...
কারন...!!
সত্যিকারের ভালোবাসার মানুষটি কখনো কষ্ট দিতে পারেনা....